শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাওয়ায় সেহরি খেতে যাওয়ার সময় প্রাণ হারালেন কনস্টেবল

মাওয়ায় সেহরি খেতে যাওয়ার সময় প্রাণ হারালেন কনস্টেবল

স্বদেশ ডেস্ক:

মাওয়া ঘাটে সেহরি খেতে যাওয়ার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জাহিদুল ইসলাম রনি (২৭) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-মাওয়া রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুল নরসিংদীর রায়পুরা উপজেলার মো. জসিম উদ্দিনের ছেলে। তিনি সাভার মডেল থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

জাহিদুলের বন্ধু হিমেল মিয়া জানান, তিনি যাত্রাবাড়ী এলাকায় থাকেন। আর জাহিদুল থাকতেন সাভারে। রাতে জাহিদুলের সঙ্গে তার যোগাযোগ হয় এবং তখন তারা সিদ্ধান্ত নেন মাওয়া ঘাটে গিয়ে সেহরি খাবেন। এ জন্যই তারা চার বন্ধু মিলে দুটি মোটরসাইকেলে করে মাওয়া ঘাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জাহিদুল নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে গুরুতর আহত হন।

তবে তার মোটরসাইকেলের পেছনে বসে থাকা বন্ধু কাউসার (২৬) সামান্য আহত হন। তখন অন্য বন্ধুরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেই রাত ২টার দিকে চিকিৎসকরা জাহিদুলকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আহত কাউসারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মৃত জাহিদুলের শ্বশুর ফেরদাউস ভূঁইয়া জানান, পাঁচ বছর আগে তার মেয়েকে বিয়ে করেছিলেন জাহিদুল। স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে সাভার থানার পাশেই থাকতো সে।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877